মা ও শিশু স্বাস্থ্য সেবায় বিশেষ অবদান রাখায় হাবিবুর রহমান চৌধুরী টেনু শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত

স্টাফ রিপোর্টার।। বাহুবলে মা ও শিশু স্বাস্থসেবায় বিশেষ অবদান রাখায় শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হলেন ৫ নং লামাতাসি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী টেনু।

গত ১১ জুলাই তাকে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করা হয়।

এর আগেও তিনি স্বাধীনতা স্বর্ন পদক সহ জতীয় পর্যায়ে কয়েকটি এ্যাওয়ার্ড অর্জন করেন। তন্মধ্যে, বিজ্ঞানী স্যার জগদীশ চন্দ্র বসু স্বর্ণপদক ২০১৫, ডক্টর মোহাম্মদ উল্লাহ পদক ২০১৪ অর্জন করেন।

এমনকি তিনি ২০১৯ সালেও উপজেলায় শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হন।

এ উপলক্ষে ১১ জুলাই বিকালে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সরকারি স্বাস্থ্যবিধি মেনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয় এবং আনুষ্ঠানিকভাবে তার হাতে এ্যাওয়ার্ড তুলে দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা তালুকদার, মা ও শিশু বিষয়ক কর্মকর্তা হামিদুর রহমান সহ অন্যান্য কর্মচারীবৃন্দ।

হাবিবুর রহমান চৌধুরী টেনু শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় ইউনিয়নবাসী উৎফুল্ল এবং উক্ত ইউনিয়নের অনেক বাসিন্দা অভিনন্দন জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেদের মনোভাব প্রকাশ করেছেন।

উল্লেখ্য, হাবিবুর রহমান চৌধুরী টেনু লামাতাশি ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর পিছিয়ে পড়া এ ইউনিয়নকে উন্নয়নের চুড়ায় নিয়ে যাওয়ার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন।

এর আগে অন্য কোন জনপ্রতিনিধি তেমন পরিবর্তন আনতে পারেননি। এছাড়া তারই প্রচেষ্টায় ২০১৭ সালে লামাতাশি ইউনিয়ন সি গ্রেড থেকে এ গ্রেডে উন্নীত হয়।



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *