সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবীতে বানিয়াচং প্রেসক্লাব সাংবাদিকদের মানববন্ধন।

বানিয়াচং প্রতিনিধিঃ- প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি,ও হেনস্থাকারী কর্মকর্তা-কর্মচারীদের শাস্তির দাবীতে মানববন্ধন করেছে বানিয়াচং প্রেসক্লাব সাংবাদিকরা।

বৃহস্পতিবার (২০ মে)বেলা ১১.টায় সভাপতি মোসাহেদ মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খলিলুর রহমান খলিলের সঞ্চালনায় বানিয়াচং শহীদ মিনারের সামনে ওই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে ঘন্টার পর ঘন্টা আটক রেখে যেভাবে নির্যাতন করা হয়েছে এবং তাকে যেভাবে মিথ্যা অপবাদ দিয়ে ফাঁসানো হয়েছে, এর বিরুদ্ধে আজ সারা বাংলার সাংবাদিকরা ঐক্যবদ্ধ হয়ে প্রতিবাদ জানাচ্ছি এবং আজকের এই মানববন্ধনে দাঁড়িয়েছি।

এসময় রোজিনা ইসলামের মুক্তি ও অন্যায়কারী দূর্নীতিবাজ কর্মকর্তা-কর্মচারীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানানো হয়।অন্যথায় সাংবাদিকদের নিয়ে কঠোর আন্দোলনে নামার ঘোষণা দেন বক্তারা।

মানববন্ধনে অংশগ্রহণ করেন, প্রেসক্লাবের উপদেষ্টা যুদ্ধাহত মুক্তিযোদ্ধা শেখ নমীর আলী, আক্কাছ আলী খান, মোতাব্বির হোসেন, মোশাররফ হোসেন, সাংবাদিক ইমদাদুল হোসেন খান, মখলিছ মিয়া, আশিকুল ইসলাম, আনোয়ার হোসেন, জসিম উদ্দিন, আতাউর রহমান মিলন, তৌহিদুর রহমান পলাশ, আলমগীর রেজা, শাহ সুমন, এনায়েত হোসেন, এসকে রাজ, সুজন মিয়া এবং বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সাংবাদিক ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *